Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বগুড়ায় ৪ শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যান চালক গ্রেপ্তার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:১৬, ১০ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

বগুড়ায় ৪ শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যান চালক গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পড়ুয়া চার শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জয়নাল আবেদীন (৫২) নামে এক ভ্যান চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার মথুরাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জয়নাল মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের মৃত ফজর আলীর ছেলে। খবর ইউএনবি’র 

নির্যাতনের শিকার শিশুদের অভিভাবকের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ৬ সেপ্টেম্বর আট বছর বয়সী প্রতিবেশি দুই নাতনিকে ফুঁসলিয়ে নিজের ঘরে নিয়ে তাদের খেলার ছলে ধর্ষণের চেষ্টা চালায় জয়নাল। তারা স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এরপর গত ৮ সেপ্টেম্বর জয়নাল আবেদীন ছয় বছর বয়সী আরও দুই শিশুকে ফুঁসলিয়ে নিজের ঘরে নিয়ে যায়। তারা প্রথম শ্রেণির শিক্ষার্থী। নিজের ঘরে খেলার ছলে ওই দুই শিশুকেও ধর্ষণের চেষ্টা করে জয়নাল।

তার পাশবিক নির্যাতনে শিশুরা অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়ে। এক পর্যায়ে তারা শিশুদের সাথে কথা বলে জয়নাল আবেদীনের ধর্ষণ চেষ্টার ঘটনা জানতে পারেন। পরে অভিভাবকরা ধুনট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করা হয়।

নির্যাতনের শিকার শিশুদের অভিভাবকরা অভিযোগ করেন, জয়নাল আবেদীন ফাঁকা বাড়িতে শিশুদের ফুঁসলিয়ে নিয়ে যায়। সেখানে ‘বাসর রাত’ নামে খেলার ছলে শিশুদের ধর্ষণের চেষ্টা করে। ধুনট থানার ওসি ইসমাল হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়নাল নিজের অপরাধ স্বীকার করেছে। তার পাশবিক নির্যাতনের শিকার শিশুদের ডাক্তারি পরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসার উদ্যোগ নেয়া হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer