Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বগুড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে শাজাহানপুর বিজয়ী

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৬, ১৮ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০২:৪৮, ১৮ সেপ্টেম্বর ২০১৮

প্রিন্ট:

বগুড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে শাজাহানপুর বিজয়ী

ছবি : বহুমাত্রিক.কম

বগুড়া : বগুড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে শাজাহানপুর উপজেলা বিজয়ী হয়েছে। রোববার বগুড়া আলতাফুন্নেসা খেলার মাঠে এই টুর্ণমেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় শাজাহানপুর উপজেলা গাবতলী উপজেলাকে ৩ শুন্য গোলে পরাজিত করে। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত শাজাহানপুর উপজেলা দল একইভাবে তাদের পারফরমেন্স দেখায়। ফলে গাবতলী উপজেলা বিপাকে পড়ে এবং তা কাটিয়ে উঠা তাদের পক্ষে সম্ভব হয়নি। ফলে তাদের কৃতিত্বে আত্বহারা হয়ে পড়ে উপস্থিত দর্শকরা।

এদিকে শাজাহানপুর উপজেলা দলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলার গোহাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজুর অক্লান্ত পরিশ্রমে দলকে এমনভাবে তৈরী করায় ধন্যবাদ জানিয়েছেন উপজেলাবাসী। ফলে তার এ অবদানের কথা স্বীকার করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল।

টুর্ণামেন্টে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফুয়ারা খাতুন, গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ উপজেলার শীর্ষ কর্মকর্তাগন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer