Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বগুড়ায় আওয়ামী লীগ কর্মী হত্যা: ২ যুবলীগকর্মী আটক

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩২, ১৮ নভেম্বর ২০১৮

আপডেট: ২২:৫৩, ১৮ নভেম্বর ২০১৮

প্রিন্ট:

বগুড়ায় আওয়ামী লীগ কর্মী হত্যা: ২ যুবলীগকর্মী আটক

বগুড়া: বগুড়ায় আওয়ামী লীগ কর্মীকে গলাকেটে হত্যার ঘটনায় ২ যুবলীগ কর্মী আটক করেে পুলিশ। বগুড়ার আদমদীঘিতে চাঁপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নজরুল ইসলামকে (৫০) গলাকেটে ও মাথায় আঘাতে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

নিহতের ভাই শাহজাহান সরদার রোববার আদমদীঘি থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করলে জড়িত সন্দেহে ওই ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শাহিনুর রহমান শাহিন ও কর্মী রবিউল ইসলামকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘি উপজেলার মন্দিরপুকুর গ্রামের মৃত সাখিন আলী সরদারের ছেলে নজরুল ইসলামের বিরুদ্ধে থানায় দুটি মাদক মামলা রয়েছে। তিনি প্রায় ১৫ দিন আগে জামিনে জেল থেকে ছাড়া পেয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে স্থানীয় চাঁপাপুর বাজারে যাওয়ার পর তিনি নিখোঁজ হন। শনিবার দুপুরে মন্দিরপুকুর গ্রামের কাঞ্চনপুর এলাকার একটি ধানক্ষেতে তার গলাকাটা ও মাথায় আঘাত করা রক্তাক্ত লাশ দেখতে পাওয়া যায়। রবিবার নিহতের ভাই থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে খুন হয়েছেন নজরুল। তারপরও প্রকৃত কারণ উদঘাটনে তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য দুই ব্যক্তিকে থানায় আনা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer