Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বগুড়া-৬ উপ-নির্বাচনে ৯ জনের মনোনয়ন দাখিল

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪২, ২৩ মে ২০১৯

প্রিন্ট:

বগুড়া-৬ উপ-নির্বাচনে ৯ জনের মনোনয়ন দাখিল

বগুড়া: বগুড়া সদর ৬ আসনের উপ নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র মোট ৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত এসব মনোনয়ন দাখল করা হয়।

প্রার্থীরা হলেন- বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক টি জামান নিকেতা, জাতীয় পার্টি বগুড়া শাখার সাধারণ সম্পাদক ও সাবেক এমপি নুরুল ইসলাম ওমর, বিএনপির বগুড়া জেলা আহ্বায়ক ও সাবেক এমপি জিএম সিরাজ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট মাহবুবুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি ও দৈনিক বগুড়া পত্রিকার সম্পাদক রেজাউল করিম বাদশা, জেলা মুসলিম লীগের মাও ঃ রফিকুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের পক্ষে মোঃ মনসুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু ও স্বতন্ত্র প্রার্থী মোঃ মিনহাজ মনোনয়ন পত্র দাখিল করেন। বগুড়া-৬ আসনে ৩ লাখ ৮৭ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
উল্লেখ্য বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বিজয়ী হয়েও শপথ না নেওয়ায় আসনটি শুন্য হয় এবং আগামি ২৪ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ৪ জুন মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer