Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রীকে কটুক্তি: গোয়া থেকে গ্রেপ্তার ইউটিউবার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৫, ৭ জুন ২০২২

আপডেট: ১৮:০৮, ৭ জুন ২০২২

প্রিন্ট:

ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রীকে কটুক্তি: গোয়া থেকে গ্রেপ্তার ইউটিউবার

বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায় গ্রেপ্তার হলেন গোয়া থেকে। ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কটুক্তির অভিযোগ উঠেছিল। কিছুদিন আগে ফেসবুক লাইভ করেছিলেন রোদ্দুর রায়। প্রায় দেড় ঘণ্টার ফেসবুক লাইভে বিভিন্ন বিশিষ্টজনকে আক্রমণ করেন তিনি। সেই তালিকা থেকে বাদ পড়েননি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। অভিযোগ লাইভে মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর রায়। তার জেরেই এই গ্রেপ্তার। খবর আজকাল’র

শনিবারই তাঁর বিরুদ্ধে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেছিলেন তৃণমূল নেতা ঋজু দত্ত। এর পর তিনি কিছুটা আঁচ করেই নিয়েছিলেন গ্রেপ্তারির বিষয়ে। এদিন গ্রেপ্তারের কয়েক ঘণ্টা আগে ফেসবুকে একটি পোস্ট দেন রোদ্দুর। সেখানে লেখেন, ‘কেস দাও মোরে...কেস দাও আরও...বন্ধ রাখিয়ো কারাগারে...কমেডির বিটে বাজিবেই ডিজে...’।


রোদ্দুর রায় বিভিন্ন সময়ে বিভিন্ন সেলেবকে নিশানা করে তীব্র কটাক্ষ করেন।এবার সোজা মুখ্যমন্ত্রীকেই গালিগালাজ করেন তিনি। আপত্তিকর ভাষায় আক্রমণ করেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, কলকাতার পুলিশ কমিশনার সহ কলকাতা ও রাজ্য পুলিশ প্রশাসনকেও। ফেসবুকে তার গ্রেপ্তারির খবর প্রথম দেন পরিচালক কিউ ওরফে কৌশিক মুখোপাধ্যায়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer