Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সহায়তা নিয়ে কমলগঞ্জে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪১, ২৭ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সহায়তা নিয়ে কমলগঞ্জে কম্বল বিতরণ

ছবি: বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে উদ্যোগ নিয়ে ২৩০টি কম্বল বিতরণ করা হয়েছে। মৌলভীবাজারের কমলগঞ্জের বিভিন্ন স্থানে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দরিদ্র শীতার্থদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়েছে ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোক গবেষক আহমদ সিরাজ, ব্যবসায়ী জাহেদ আহমেদ চৌধুরী, সুমন দাস ও সংবাদকর্মী উদ্যোক্তা রিপন দে।

কম্বল বিতরের উদ্যোগক্তা সংবাদ কর্মি রিপন দে জানান, প্রচুর ঠান্ডায় নিম্ন আয়ের মানুষের জন্য কিছু করার ইচ্ছে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিই। স্ট্যাটাস দেখে ৩৭ জন ফেসবুক বন্ধু সর্বোচ্চ ১৫ হাজার থেকে ২শ’ টাকা পর্যন্ত দিতে ইচ্ছে প্রকাশ করেন।

গত কয়েকদিনে আর্থিক সহায়তাকারী ফেসবুক বন্ধু ডা. সুধাকর কৈরী, সীমা, মাহফুজ, প্রিয়াংকা, রাশিদা, জাহেদ, মুরাদ, নয়ন, নাহিদুর, মো. রাসেল, টিকলু ধর, রাজ প্রিতম, সুমন দাস, রনি, দিলশান পারভিন, তৃষা, কানন, অজয় সেন, আজমল খান, প্রভাত, মানিক, ডা. বিনেন্দু ভৌমিক, সৈকত শুভ, ক.আ, আরিফ, কামরুল, রীমা শীল, মিথিলা, খোকন, ঝিনুক, দেবজ্যোতি দেবু, শুভাশিষ শুভ, সুলতানা,ওহিদুল ইসলাম, শিমুল ভট্রাচার্য্য।

তাদের মাধ্যমে ৪৫ হাজার ৯শ’ টাকা সংগ্রহ করে ২৩০ টি কম্বল কেনা হয়। পরে এগুলো কমলগঞ্জের শ্রীনাথপুর গ্রামে শব্দকর সম্প্রদায়ের মধ্যে ১২০টি কম্বল সহ কালেঙ্গা, দেওড়াছড়া চা বাগান, মিরতিঙ্গা চা বাগান এবং ছয়সিড়ি দিঘী এলাকায় নিম্ন আয়ের মানুষদের মধ্যে বিরতণ করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer