Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর বক্তব্য জাতীয় স্বার্থ পরিপন্থী: রিজভী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ১০ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

প্রধানমন্ত্রীর বক্তব্য জাতীয় স্বার্থ পরিপন্থী: রিজভী

ঢাকা: ভারতের সঙ্গে চুক্তি ও বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।

বিক্ষোভে বিএনপি নেতা রিজভী আহমেদ গতকাল অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের সমালোচনা করে বলেন, দেশের অনেক কিছু দিয়ে ফিরে এসেছে খালি হাতে। আবার বাংলাদেশের বন্দরগুলো ব্যবহারে ভারতের অধিকারও আছে বলে যে জাতীয় স্বার্থ পরিপন্থী বক্তব্য রাখা হয়েছে, তাতে গোটা জাতি হতভম্ব হয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মিছিল অনুষ্ঠিত হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে রিজভী বলেন, সব সরকারপ্রধানই বিদেশ সফরে কিছু না কিছু আনতে যায়। আর বাংলাদেশ সরকার ভারত সফরে গিয়ে সবকিছু উজাড় করে দিয়ে আসে। সরকারের লোকজন ভারত সফরে গেলেই দেশের মানুষের উদ্বেগ বেড়ে যায়। এবারও দেশের অনেক কিছু দিয়ে ফিরে এসেছে খালি হাতে। আবার বাংলাদেশের বন্দরগুলো ব্যবহারে ভারতের অধিকারও আছে বলে যে জাতীয় স্বার্থ পরিপন্থী বক্তব্য রাখা হয়েছে, তাতে গোটা জাতি হতভম্ব হয়ে পড়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer