Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর আগমন : চট্টগ্রাম নগরীতে সাজসাজ রব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৫, ৪ ডিসেম্বর ২০২২

প্রিন্ট:

প্রধানমন্ত্রীর আগমন : চট্টগ্রাম নগরীতে সাজসাজ রব

চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে ১০ বছর পর রোববার অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগের জনসভা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় সভানেত্রীর আগমন উপলক্ষে গোটা নগরীতে সাজসাজ রব। বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে জনসভাস্থলসহ আশপাশের এলাকা।

চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে এ জনসভাকে কেন্দ্র করে নগরীর বিভিন্ন এলাকায় সড়কের সৌন্দর্যবর্ধনের পাশাপাশি ফুটপাত পরিষ্কার-রং করা এবং ফ্লাইওভারগুলো আলোকসজ্জিত করা হয়েছে।

নৌকার আদলে পুরোপুরি প্রস্তুত জনসভার মঞ্চ। ১৬০ ফুট দীর্ঘ এ মঞ্চে বসতে পারবেন ২০০ অতিথি।

এদিকে এ জনসভা ঘিরে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

চট্টগ্রাম-৬ (রাউজান) আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে চট্টগ্রাম মহানগর জনসমুদ্রে পরিণত হবে। মাঠের ভেতরের থেকে বাইরে আট থেকে ১০ গুণ বেশি মানুষের উপস্থিতি থাকবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রাম আওয়ামী লীগ ও সর্বস্তরের জনগণ প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত। এরই মধ্যে জনসভার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সমাবেশে ১০ লাখ লোকের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

তিনি আরও জানান, শুধু মহানগর নয়, জেলা-উপজেলাগুলো থেকে বিপুলসংখ্যক নেতাকর্মীর আগমনে মুখরিত হয়ে উঠবে পলোগ্রাউন্ড মাঠ। দলীয় সভানেত্রীকে একনজর দেখতে মুখিয়ে আছে তৃণমূলের নেতাকর্মীরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer