Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

প্রতিপক্ষের হামলায় আহত নারী, বিচারের আশায় দ্বারে দ্বারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২৭, ১৫ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রতিপক্ষের হামলায় আহত নারী, বিচারের আশায় দ্বারে দ্বারে

ছবি : বহুমাত্রিক.কম

সাভার : জমি সক্রান্ত বিরোধের জের ধরে বৃদ্ধাকে পিটিয়ে আহত হওয়ার ঘটনায় এক মাস পেরিয়ে গেলেও অসহায় পরিবারটি বিচার পায়নি। বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন ওই পরিবারের সদস্যরা। ঘটনায় ১০ আগষ্ট (২০১৮) আশুলিয়া থানায় আহত ওই বৃদ্ধার পুত্রবধূ বাদী হয়ে একটি অভিযোগ করলেও কোন বিচার পাননি বলে অভিযোগ করেন বাদী।

থানায় লিখিত অভিযোগ থেকে জানা গেছে, জমির বিরোধকে কেন্দ্র করে গত ১০ আগষ্ট দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউপি’র ভাটিয়াকান্দি এলাকার আফাজ উদ্দিনের স্ত্রী যমুনা বেগম লতা (৫০) কে বাড়িতে একা পেয়ে একই এলাকার মৃত সবদুলের ছেলে আক্কাস আলী, তার ছেলে লিটন, সখিনা বেগম ও বিউটি আক্তার পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়। এসময় স্থানীয়রা ওই বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনায় আহতের পুত্রবধু রাজিয়া বেগম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগ দায়ের করার এক মাসেরও বেশী সময় কেটে গেলেও কোন বিচার পাচ্ছেন না বলে অভিযোগ করেন রাজিয়া বেগম।

তিনি বলেন, এখনো প্রতিপক্ষরা আমাদের দেখে নেয়ার হুমকি দিচ্ছে। আমার দুটি ছেলে সন্তান রয়েছে। তাদের ক্ষতি করবে বলে হুমকি দিচ্ছেন প্রতিপক্ষরা। আমি ও আমার পরিবারের সকল সদস্যরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

এব্যাপারে জানতে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মনিরুজ্জামান এর সেলফোনে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer