Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

প্রতারক সাহেদের বিরুদ্ধে মামলার রায় দুপুরে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ২৮ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

প্রতারক সাহেদের বিরুদ্ধে মামলার রায় দুপুরে

করোনাভাইরাস পরীক্ষা নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলার রায় আজ। সোমবার দুপুর ২টায় এ রায় ঘোষণা করবেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত।

এ বিষয়ে ঢাকা মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল্লাহ আবু জানান, সাহেদের বিরুদ্ধে করা অস্ত্র মামলার রায় সোমবার দুপুর ২টায় ঘোষণা করবেন আদালত। সাক্ষ্য-প্রমাণে সাহেদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণ করতে সক্ষম হয়েছি আমরা। মামলায় তার সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড আশা করছি।

ঢাকা মহানগর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) তাপস কুমার পালও এ মামলায় সাহেদের যাবজ্জীবন আশা করছেন। তিনি বলেন, সাহেদকে নিয়ে অভিযান পরিচালনার সময় একটি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। আমরা তা প্রমাণ করতে সক্ষম হয়েছি। রায়ে সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড হবে বলে আমরা প্রত্যাশা করছি।

তবে সাহেদের আইনজীবী মনিরুজ্জামানের দাবি বলেন, সাহেদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা রাষ্ট্রপক্ষ প্রমাণ করতে সক্ষম হয়নি। রায়ে সাহেদ খালাস পাবেন বলে তারা আশা করছেন।

সাহেদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলাগুলোর মধ্যে প্রথম কোনো মামলার রায় হবে এটি।১৫ জুলাই সাহেদকে সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাকে হেলিকপ্টারে করে সাতক্ষীরা থেকে ঢাকায় আনা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer