Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

প্রজেক্ট ম্যানেজমেন্ট ও ডিজিটাল মার্কেটিং শীর্ষক কর্মশালা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:২০, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রজেক্ট ম্যানেজমেন্ট ও ডিজিটাল মার্কেটিং শীর্ষক কর্মশালা

ছবি: সংগৃহীত

শুক্রবার বিকেলে রাজধানীর উত্তরায় ইউনাইটেড কলেজ অব এভিয়েশেন, সায়েন্স ও ম্যানেজমেন্ট ক্যাম্পাসের ডিজিটাল ক্লাসরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান আলোচক হিসেবে ডিজিটাল কন্টেন্ট, ইন্টারন্যাশনাল কমিউনিকেশন, কর্পোরেট কমিউনিকেশনের উপর আলোচনা করেন ইসলামী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের সহকারি অধ্যাপক, দৈনিক বাংলাদেশ সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক, বৈশাখী টেলিভিশনের সাবেক কনসালট্যান্ট ( নিউজ) ড. মিঠুন মুস্তাফিজ।

ইউনাইটেড কলেজ অব এভিয়েশেন, সায়েন্স ও ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রজেক্ট ম্যানেজমেন্ট নিয়ে আলোচনা করেন প্রজেক্ট ডিরেক্টর , ডলফিন ডিজিটাল, ড্যাফোডিল ফ্যামিলির মার্কেটিং ডিরেক্টর রিবেল মনোয়ার, ডিজিটাল মার্কেটিং বিষয়ে আলোচনা করেন ডিজিটাল স্ট্রাটেজিস্ট অতনু  চৌধুরী, গ্রাফিক্স ও কন্টেন্ট নিয়ে আলোচনা করেন সাফারা আইটির হেড অব ক্রিয়েটিভ টেকনোলজি সাইফুল ইসলাম, উচ্চশিক্ষা নিয়ে আলোচনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইএমএল এর টার্কিস কোর্সের প্রশিক্ষক ও গবেষক সরোজ মেহেদি, সাভারের টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ।

অষ্ট্রেলিয়ার ক্যানবেরা ইউনিভার্সিটির প্রজেক্ট ম্যানেজমেন্টের ফ্যাকাল্টি ও ইমপ্রেস গ্রুওেপর সিস্টার কনসার্ণ আই ভেঞ্চার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজমেন্ট ফাউন্ডেশনের সভাপতি দস্তগীর শেখ ভিডিও বার্তার মাধ্যমে তার বক্তব্য তুলে ধরেন।

বিভিন্ন কর্পোরেট প্রতিষ্টানের প্রফেশনালস, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও উদ্যোক্তারা কর্মশালায় অংশগ্রহণ করেন। ইউনাইটেড কলেজ অব এভিয়েশেন, সায়েন্স ও ম্যানেজমেন্ট, বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজেমেন্ট ফাউন্ডেশন, বাংলাদেশ ইন্ডাষ্ট্রিয়াল ইঞ্জিনিয়ারর্স, রংপুর রিসার্চ ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় ফাইন্যান্সিয়াল লিডারশিপ ক্লাব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই-কমার্স অ্যান্ড এন্টারপ্রেনারশিপ ক্লাব কর্মশালায় সহযোগি হিসেবে কাজ করছে।

প্রতি শুক্রবার বিকেলে নিয়মিত এ ধরনের কোর্স চালু থাকবে। প্রসঙ্গত, ইউনাইটেড কলেজ অব এভিয়েশেন, সায়েন্স ও ম্যানেজমেন্ট আন্তর্জাতিক একাধিক বিশ্ববিদ্যালয় ও একাডেমির  সাথে অ্যাফিলিয়েশনের মাধ্যমে এরোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং, এয়ার হোস্টেস ও ক্যাবিন ক্রু, কম্পিউটার সায়েন্স, মার্কেটিং, ই-কমার্স, ডিজিটাল মার্কেটিং, নিউজ প্রেজেন্টশন, বেসিক জার্নালিজম, টার্কিশ, চাইনিজ ও ইংরেজি কোর্স অফার করে থাকে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer