Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

পুলিশী অভিযানে খুলনার ১৭ থানায় গ্রেপ্তার ৯৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পুলিশী অভিযানে খুলনার ১৭ থানায় গ্রেপ্তার ৯৩

খুলনা: খুলনা মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের নিয়মিত অভিযানে বুধবার সকাল ৮ টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামরায মোট ৯৩জনকে গ্রেপ্তার করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার  ( পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) (আরসিডি)  শেখ মনিরুজ্জামান মিঠু  জানান বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা  পর্যন্ত গত ২৪ ঘণ্টায় খুল মেটোপলিটন পুলিশ ৮টি থানা এলাকায় অভিযান পরিচালনা করে। পুলিশের অভিযানে মহানগরীর বিভিন্ন এলাকা থেকে ৭ জন মাদক বিক্রেতাসহ মোট ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ২২ পিস ইয়াবা, ৩০ গ্রাম গাঁজা ও ১ লিটার দেশী মদ উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশের বিশে, শাখার অতিরিক্ত পুলিশ সুপার  ( পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মো. আনিছুর রহমান জানান, খুলনা জেলা পুলিশের নিয়মিত অভিযানে ৫ মাদকবিক্রেতাসহ মোট ৫৬ জন আসামিকে গ্রেপ্তার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদক বিক্রেতাদের গ্রেপ্তার করা হয়েছে। আটকদের কাছ থেকে ৫ পিস ইয়াবা, ৬০ গ্রাম গাঁজা, ১টি শুটারগান ও ১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মোট ৫ মাদক মামলা ও ১টি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer