Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

পিতার জীবন বাঁচাতে শিশু সন্তানের উদ্যোগ

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৬, ১৮ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

পিতার জীবন বাঁচাতে শিশু সন্তানের উদ্যোগ

যশোর: যশোরে সোহাগ পরিবহনে দুর্ঘটনার শিকার আবুল কালাম আজাদকে সুচিকিৎসার ব্যবস্থা করে সুস্থ্য জীবনে ফিরিয়ে আনতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন আহত আজাদের শিশু সন্তান তানভির রহমান। বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে তানভির এ অনুরোধ করেন।

সংবাদ সম্মেলনে তানভির আরো জানায়, গত ১২ এপ্রিল শুক্রবার যশোরের খাজুরায় ভাটার আমতলায় তার বাবা সোহাগ পরিবহনে দুর্ঘটনার শিকার হন। তার বাবা মোটরসাইকেলের পেছনে বসেছিলেন। চাচাতো ভাই আলিউল্লাহ মোটরসাইকেল চালাচ্ছিলেন। সোহাগ পরিবহনের ধাক্কায় চাচাতো ভাই আলিউল্লাহার মৃত্যু হয়। আর তার বাবা মারাত্মক আহত হন। বর্তমানে তার বাবা ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এখানে প্রতিদিন ১ লাখ ২০ হাজার টাকা খরচ হচ্ছে।

সোহাগ পরিবহন কর্তৃপক্ষ হাসপাতালে তার বাবার খোঁজ-খবর নিয়েছে। কিন্তু কোন আর্থিক সহযোগিতা করেনি। এত টাকা খরচের সামর্থ তার পরিবারের নেই। তারা সোহাগ পরিবহন কর্তৃপক্ষকে খরচ বহনে বাধ্য করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। সেই সাথে তার বাবার সুচিকিৎসার জন্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে পাশে দাঁড়ানোর অনুরোধ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আহত আবুল কালাম আজাদের ছেলে আবির রহমান, ছোট ভাই বিল্লাল হোসেন, আলিউল্লাহার স্ত্রী তৃষ্ণা ও মেয়ে বিভা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer