Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

পিএসসির সকল পরীক্ষা কার্যক্রম সাময়িক স্থগিত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৪১, ১৫ এপ্রিল ২০২১

প্রিন্ট:

পিএসসির সকল পরীক্ষা কার্যক্রম সাময়িক স্থগিত

করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় চলমান বিসিএস পরীক্ষা থেকে শুরু করে সকল পরীক্ষা কার্যক্রম সাময়িক স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিতের পর এবার নন-ক্যাডার আরও দু’টি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এর মধ্যে স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং এবং মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স পদের আগামী ১০ এপ্রিলের লিখিত পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

পিএসসি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, উক্ত পদের লিখিত পরীক্ষার পুননির্ধারিত তারিখ ও সময় পরবর্তীতে কমিশনের ওয়েবসাইট এবং জাতীয় পত্রিকার মাধ্যমে জানানো হবে। এছাড়াও পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অধীন বস্ত্র অধিদপ্তরের ২য় শ্রেণির (১০ম গ্রেড) ফটো টেকনিশিয়ান পদে প্রার্থীদের ৬ এপ্রিলের লিখিত পরীক্ষা পরবর্তী নির্দেশ দেওয়া না পর্যন্ত স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) মো. নজরুল ইসলাম বলেন, ‘কোভিড-১৯ উর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে সংশ্লিষ্ট সকলকে এ লিখিত পরীক্ষার পরিবর্তিত তারিখ ও সময় যথাসময়ে অবহিত করা হবে।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer