Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী মেহমুদ কুরেশী করোনা আক্রান্ত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৬, ৪ জুলাই ২০২০

প্রিন্ট:

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী মেহমুদ কুরেশী করোনা আক্রান্ত

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরেশী তার নিজের শরীরে প্রাণঘাতী নতুন করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন।শুক্রবার টুইটারে দেয়া এক বার্তায় তিনি ঘরের ভেতর কোয়ারেন্টিনে আছেন জানিয়ে সুস্থ না পর্যন্ত বাড়ি থেকেই কাজ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন।

ডন জানিয়েছে, শুক্রবার বিকালে সামান্য জ্বর জ্বর অনুভূত হওয়ার পর কুরেশী করোনাভাইরাস শনাক্তে পরীক্ষা করান। আমি এখন কোভিড-১৯ পজেটিভ। আল্লাহর দয়ায় এখনও শক্ত ও ঊদ্দীপ্ত আছি। বাড়ি থেকেই কাজ চালিয়ে যাবো। আমার জন্য দোয়া করবেন, পরে টুইটারে জানান তেহরিক-ই ইনসাফ দলের এ নেতা।

কুরেশীর আগেও পাকিস্তানের বেশ ক’জন রাজনীতিকের দেহে প্রাণঘাতী করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। তাদের মধ্যে পার্লামেন্টের স্পিকার আসাদ কায়সার, সিন্ধু প্রদেশের গভর্নর ইমরান ইসমাইল, পিপিপি নেতা সৈয়দ গনি এবং রেলমন্ত্রী শেখ রশিদ সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছে ডন।

জুনে পাকিস্তানের প্রভাবশালী রাজনৈতিক দল মুসলিম লীগের (নওয়াজ) প্রেসিডেন্ট শাহবাজ শরিফের শরীরেও নতুন করোনাভাইরাস শনাক্ত হয়।

দেশটিতে কভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা যাওয়া রাজনীতিকদের মধ্যে আছেন বেলুচিস্তানের সাবেক গভর্নর সৈয়দ ফজল আগা, পাঞ্জাবের প্রাদেশিক সাংসদ শাহীন রেজা, সিন্ধুর বাসস্থান বিষয়ক মন্ত্রী গুলাম মুর্তজা বালুজ, সাংসদ মুনির খান ওরাকাজি ও পিটিআইয়ের মিয়া জামশেদ উদ্দিন কাকাখেল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer