Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৩, ২১ মে ২০১৯

প্রিন্ট:

পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

ঢাকা : বাংলাদেশ পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেন। মঙ্গলবার দুপুরে তিনি একথা জানান।

পররাষ্ট্রমন্ত্রী জানান, পাকিস্তানে নিযুক্ত বাংলাদেশের কাউন্সিলরের ভিসার মেয়াদ না বাড়ানোয় তিনি সেখানে গিয়ে ভিসা প্রসেস করতে পারছেন না।তিনি বলেন, বাংলাদেশ পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি। তবে ব্যক্তি বিশেষে ভিসা বন্ধ থাকতে পারে।

এর আগে সোমবার পাকিস্তানের একটি কূটনৈতিক সূত্রের বরাতে রাশিয়ান সংবাদমাধ্যম স্পুটনিকের খবরে বলা হয়, পাকিস্তানিদের জন্য বাংলাদেশিদের ভিসা বন্ধ করে দিয়েছে বাংলাদেশ সরকার। এতে বলা হয়, ইসলামাবাদে নিযুক্ত বাংলাদেশি এক কূটনীতিকের ভিসা নবায়নে দেরি করার প্রতিবাদে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কূটনৈতিক সূত্রে জানা গেছে, চার মাস ধরে পাকিস্তানে বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর (প্রেস) ইকবাল হোসাইনের ভিসার মেয়াদ বাড়ানোর আবেদন ঝুলিয়ে রেখেছে পাকিস্তান কর্তৃপক্ষ। গত ৩০ মার্চ ইকবালের ভিসা মেয়াদ শেষ হয়ে যায়। তবে পাকিস্তানের পক্ষ থেকে ভিসার মেয়াদ বাড়ানো হবে বলে বারবার আশ্বাস দেয়া হয়। এ বিষয়ে কয়েকটি বৈঠক এবং চিঠি চালাচালিও হয়েছে। কিন্তু সকল প্রচেষ্টাই ব্যর্থ হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer