Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

পাঁচ মাস চিকিৎসা শেষে দেশে ফিরলেন রওশন এরশাদ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৭, ২৭ নভেম্বর ২০২২

প্রিন্ট:

পাঁচ মাস চিকিৎসা শেষে দেশে ফিরলেন রওশন এরশাদ

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পাঁচ মাস চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী রোববার (২৭ নভেম্বর) বেলা ১২টার দিকে রওশন এরশাদকে বহনকারী থাই এয়ারওয়েজের টিজি-৩২১ বিমানটি ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় তার সঙ্গে দেশে ফিরেন জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও পূত্রবধু মাহিমা সাদ।

এ সময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে জাপার শীর্ষ নেতারা উপস্থিতি থেকে বিরোধী দলীয় নেতাকে অভ্যর্থনা জানান। আনুষ্ঠানিকতা শেষে উপস্থিত দলীয় নেতাকর্মী, সমর্থক ও সংবাদমাধ্যমের উদ্দেশে বক্তব্য দেন রওশন এরশাদ।

রওশন এরশাদের দেশে ফেরা উপলক্ষে নেতাকর্মীদের ব্যাপক শোডাউন দেখা গেছে বিমানবন্দর এলাকায়। এ সময় তারা ‘আমরা সবাই এরশাদ সেনা’, ‘রওশন এরশাদের আগমন, শুভেচ্ছা স্বাগতম’ স্লোগান দেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসিহ জানান, রওশন এরশাদের আগমনে দলীয় নেতাকর্মীরা উচ্ছ্বসিত; তার আগমনে নানা ভুল বোঝাবুঝির অবসান হবে এবং জাতীয় পার্টির রাজনীতি নতুন মাত্রা পাবে।

রওশন এরশাদ ২০২২-‘২৩ অর্থবছরের বাজেট অধিবেশন শেষে দ্বিতীয় দফায় গত ৫ জুলাই চিকিৎসার উদ্দেশে থাইল্যান্ড যান। প্রায় ৫ মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে রোববার দেশে ফিরেছেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer