Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

পরীমণির এবারের বিয়ের দেনমোহর ১০১ টাকা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:০১, ২৩ জানুয়ারি ২০২২

প্রিন্ট:

পরীমণির এবারের বিয়ের দেনমোহর ১০১ টাকা

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরীমণির এবারের বিয়েতে দেনমোহ ধার্য হয়েছে ১০১ টাকা। আর উকিল বাবা হয়েছেন শরিফুল রাজ অভিনীত প্রথম ছবি ‘আইসক্রিম’ এর নির্মাতা রেদোয়ান রনি।

শনিবার রাত ১১টায় পরীর বনানীর বাসভবনে বিয়ের আনুষ্ঠিকতা সেরেছেন পরীমণি ও রাজ। বিয়েতে উপস্থিত থাকা একজন অতিথি এসব তথ্য নিশ্চিত করেছেন।

আগে গেল বছরের ১৭ অক্টোবর অনানুষ্ঠানিকভাবে বিয়ে করে তারা। পরে বিয়ের খবরের সঙ্গে পরীর মা হতে যাওয়ার খবরও প্রকাশ্যে আনেন রাজ ও পরী।

সে বিয়ে এবং আজকের বিয়ে নিয়ে পরীমণির ভাষ্য, ​সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। আমরাও বর-বধু তেমন করে সাঁজা হয়নি। তাই তাই নতুন করে আনুষ্ঠানিকভাবে আমাদের বর-বধু সাঁজতে হলো।’

তবে পরীমণি জন্মদিনের আয়োজন যেভাবে করেন তারই ধারের কাছেও কিন্তু বিয়ের আয়োজন করলেন না। খুব বেশি অতিথী রাখেননি দ্বিতীয়বারের এ বিয়ের আয়োজন। দুইপরিবার মিলে ২০-থেকে ২৫ জনের মতো লোক হাজির ছিলেন বলেই জানা গেছে। এরমধ্যে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরীসহ পরীমণির কাছের বেশ ক’জন নির্মাতা।

বিয়ের আয়োজন নিয়ে অভিনেতা শরিফুল রাজ বলেন, ‘বিয়ে নিয়ে মানুষের বিভিন্ন পরিকল্পনা থাকে; বলতে গেল সেই পরিকল্পনার বাস্তবায়ন হচ্ছে আজ। আগের বিয়েতে (১৭ অক্টোবর) আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি, আজ ছবি তুলতে বিয়ে করছি; এভাবেও বলা যায় ।’

উল্লেখ্য, এর আগে পরীমণি মাত্র ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছিলেন কামরুজ্জামান রনি নামের এক পরিচালককে। তবে সে বিয়ে তিন মাসও টেকেনি। বিয়ের পর পরই বিচ্ছেদ হয়ে যায় তাদের।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer