Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

পরিবারকে সময় দিতে বোল্ট চাইলেন কেন্দ্রীয় চুক্তি থেকে অব্যাহতি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৭, ১০ আগস্ট ২০২২

প্রিন্ট:

পরিবারকে সময় দিতে বোল্ট চাইলেন কেন্দ্রীয় চুক্তি থেকে অব্যাহতি

পরিবারের সাথে অধিক সময় কাটানোর জন্ন্য নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের চুক্তি থেকে অব্যাহতি চাইলেন ট্রেন্ট বোল্ট। আন্তর্জাতিক ক্রিকেটের ঠাসা সূচিতে বিরক্ত নিউজিল্যান্ডের তারকা পেসার। একের পর এক সিরিজ খেলা হচ্ছে। লাগাতার চলছে ক্রিকেট। মাঝে সেইভাবে কোনও বিরতি নেই। যার ফলে পরিবারকে সময় দিতে পারছেন না কিউয়ি তারকা।

সবদিক বিবেচনা করেই নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে অব্যাহতি দেওয়ার অনুরোধ করেছিলেন বোল্ট। তাতে রাজি হয়ে গিয়েছে বোর্ড। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের সিইও ডেভিড হোয়াইট বলেন, `বোল্টের সিদ্ধান্তকে আমরা সম্মান জনাই। ওর অনুপস্থিতিতে আমাদের সমস্যা হবে। তবে আগামীদিনের জন্য শুভেচ্ছা রইল।`

কিন্তু মাত্র ৩৩ বছর বয়সে কেন এই সিদ্ধান্ত নিলেন তারকা বোলার? এই প্রসঙ্গে বোল্ট বলেন, `দেশকে প্রতিনিধিত্ব করা গর্বের। আমার স্বপ্নপূরণ হয়েছে। টানা ১২ বছর ধরে খেলছি। এবার পরিবারকে সময় দিতে চাই। স্ত্রী এবং তিন সন্তানের জন্য এই সিদ্ধান্ত নিয়েছি। এবার আমাকে আমার পরিবারের দরকার। তাই অনেক ভেবেচিন্তে কেন্দ্রীয় চুক্তি থেকে বেরোনোর সিদ্ধান্ত নিয়েছি। জানি আমার অনুপস্থিতি দলের ওপর প্রভাব ফেলবে। কিন্তু একজন পেসারের কেরিয়ার খুব লম্বা হয় না।` ঘরোয়া ক্রিকেটে দেখা যাবে বোল্টকে। মূল লক্ষ্য, পরিবারকে সময় দেওয়া। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে আছেন কিউয়ি জোরে বোলার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer