Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

পরকীয়ায় স্বামী হত্যা:স্ত্রীর যাবজ্জীবন,প্রেমিকের মৃত্যুদন্ড

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৬, ১১ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পরকীয়ায় স্বামী হত্যা:স্ত্রীর যাবজ্জীবন,প্রেমিকের মৃত্যুদন্ড

ঝালকাঠি : ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় পরকীয়া প্রেমের কারণে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তার স্ত্রীকে যাবজ্জীবন এবং স্ত্রীর পরকীয়া প্রেমিককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত। রোববার সকালে ঝালকাঠি জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক আসামীদের উপস্থিতিতে রায় ঘোষণা করেন।

দন্ডিতরা হলেন, জেলার কাঁঠালিয়া উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামের গৃহবধূ পারুল বেগম ( ২৬) এবং তার পরকীয়া প্রেমিক একই উপজেলার পূর্ব কৈখালি গ্রামের নূর মোহাম্মদ হাওলাদেরর ছেলে খোকন হাওলাদার (৩৫)।

আদালত সূত্রে জানাগেছে, পরকীয়া প্রেমে বাঁধা হওয়ায় ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি রাতে পশ্চিম শৌলজালিয়া গ্রামের প্রয়াত আমজাদ আলী হাওলাদারের ছেলে দিন মজুর নাসিরউদ্দিন ওরফে নসা হাওলাদারকে (৩৪) তার স্ত্রী পারুলের সহযোগিতায় পরকীয়া প্রেমিক খোকন কুপিয়ে হত্যা করে।

দন্ডিত খোকন নাসিরউদ্দিনের বন্ধু ছিলো। ওই বাড়িতে যাতায়াতের ফলে খোকনের সাথে বন্ধুর স্ত্রী পারুলের পরকীয়া প্রেমের সম্পর্ক হয়। খুনের কিছুদিন আগে বিয়ষটি জানতে পারেন স্বামী নাসিরউদ্দিন। এনিয়ে ঝগড়া-বিবাদও হয়। খুনের ১২ বছর আগে পারুলের সাথে নাসিরউদ্দিনের বিয়ে হয়েছিলো। তাদের ঘরে তিন সন্তান রয়েছে।

এদিকে খুনের ঘটনায় নিহতের ভাই সোহরাব হাওলাদার বাদী হয়ে পরদিন ভাবি পারুল ও পরকীয়া প্রেমিক খোকনকে আসামী করে কাঁঠালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

কাঁঠালিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম ২০১৪ সালের ৩০ এপ্রিল অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১৭ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে রায় ঘোষণা করেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer