Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

পদ্মায় মাইক্রোবাস: চালকের মরদেহ উদ্ধার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৪, ১৩ মে ২০২১

প্রিন্ট:

পদ্মায় মাইক্রোবাস: চালকের মরদেহ উদ্ধার

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ফেরিতে উঠার সময় ঝড়ো বাতাসে পল্টুনের তার ছিঁড়ে গিয়ে পল্টুনের উপর থাকা পানিতে ডুবে যাওয়া মাইক্রোবাসের চালক মারুফ হোসেনের (৪২) মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে দৌলতদিয়া ঘাটের ৭ নং পল্টুনের কাছ থেকে মারুফ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।মরদেহ উদ্ধারের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) মোন্নাফ শেখ।

তিনি জানান, সকাল ৭ টা ৫০ মিনিটের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পাই। খবর পেয়ে সাড়ে ৮ টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি উদ্ধারের পর নিহত মারুফের স্বজনরা মরদেহ শনাক্ত করেন। তারা মঙ্গলবার (১১ মে) রাত থেকেই ঘাট এলাকাতে অপেক্ষা করছিল। প্রশাসনের মাধ্যমে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। উদ্ধার কাজে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের কর্মীরাও সহযোগিতা করেছেন বলে জানান তিনি।


উল্লেখ্য, মঙ্গলবার (১১ মে) চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস বেলা সাড়ে ১১ টার দিকে দৌলতদিয়া ঘাটের ৫ নং পল্টনের ঝড়ো বাতাসে তার ছিঁড়ে গেলে পল্টুনের উপড়ে থাকা মাইক্রোবাসটি নদীতে পড়ে ডুবে যায়। সেই থেকে মাইক্রোবাসের চালক নিখোঁজ ছিল। তবে মাইক্রোবাসে কোন যাত্রী ছিল না বলে স্থানীয়রা জানান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer