Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

পদোন্নতি পেলেন রোমান সানা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২৮, ২৯ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

পদোন্নতি পেলেন রোমান সানা

ঢাকা : গত বছর সোনায় মোড়ানো সময় পার করেছেন বর্তমানে দেশের আর্চারির পোস্টার বয় রোমান সানা। এবার কর্মজীবনেও পেলেন সাফল্য। উপহারস্বরুপ তাকে সৈনিক থেকে ল্যান্স নায়ক পদোন্নতি দিয়েছে বাংলাদেশ আনসার ও ভিডিপি।

মঙ্গলবার নিজেদের পদকজয়ী সব খেলোয়াড়দের সংবর্ধনা দেয় আনসার ও ভিডিপি। এ সময় রোমানকে ল্যান্স নায়েকের ব্যাজ পরিয়ে দেন সংস্থাটির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ।

প্রসঙ্গত, গত বছর এসএ গেমসে এবার বাংলাদেশ জিতে ১৯ সোনা। এর মধ্যে আনসারের খেলোয়াড়দের অর্জন ৮ সোনা। তাদের মধ্যে একাই ৩ সোনা জিতেন আর্চার রোমান সানা। এ ছাড়াও বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতেছেন তিনি। যার ফলে সরাসরি ২০২০ টোকিও অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করে নিয়েছেন।

পদোন্নতি পেয়ে ভীষণ খুশি রোমান সানা। দেশসেরা এই আর্চার বলেন, ‘আজকের দিনটা আমার জন্য বিশেষ। আনসার সব সময় আমার পাশে ছিল। আমার সাফল্যের পেছনে তাদের অবদান অনেক।’

এ সময় প্রাইজমানি পেয়ে আনন্দিত রোমান সানা বলেন, ‘আমাদের মতো মধ্যবিত্ত পরিবারের জন্য এই প্রাইজমানি অনেক প্রেরণার। এখন থেকে আমি ল্যান্স নায়েক পদে পদোন্নতি পেয়ে ভালো বেতন পাবো। এই দিয়ে আমার মাকে আরও ভালো চিকিৎসা করাতে পারবো এবং সংসারে দিতে পারব।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer