Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

নেইমার-এমবাপের ঝামেলা মেটাতে কোচের জরুরি বৈঠক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:২৬, ১৬ আগস্ট ২০২২

প্রিন্ট:

নেইমার-এমবাপের ঝামেলা মেটাতে কোচের জরুরি বৈঠক

মরশুমের শুরুতে কিলিয়ান এমবাপের পিএসজি ছাড়ার কথা ভেবেছিলেন। কিন্তু পরে তিনি তাঁর মত পরিবর্তন করে প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি নবীকরণ করেন। বর্তমানে এমবাপে পিএসজিতে একচ্ছত্র ক্ষমতার অধিকারী হয়ে উঠেছেন। মরশুম শুরুর আগেই গুঞ্জন ছিল নেইমারকে পিএসজিতে দেখতে চাইছেননা ফরাসি তারকা এমবাপে। মাঠে এবার তার প্রমাণ মিলল।

এমবাপেকে বল পাস না দেওয়ায় মিডফিল্ডার ভিতিনহার ওপর ক্ষেপে দৌড়ানো বন্ধ করে দেন। ম্যাচের শুরুতে পেনাল্টি নেন এমবাপে। কিন্তু পেনাল্টি মিস করেন। ওই পেনাল্টি মিস নিয়ে এক টুইটার থেকে প্রশ্ন তোলা হয়, নেইমার দলে থাকতে পেনাল্টি কেন এমবাপে নিলেন। ব্রাজিলিয়ান তারকা নেইমার ওই টুইটে লাইক দেন।

এরপর তাদের দ্বন্দ্ব আরও প্রকাশ্যে চলে আসে। বিষয়টি নিয়ে জল বেশি ঘোলা হতে দিতে চান না পিএসজির নতুন কোচ ক্রিস্টোফার গালতিয়ের। সেজন্য টিম ডিরেক্টর লুইস কম্পোস ও গালতিয়ের দলের দুই তারকা নেইমার ও এমবাপের সঙ্গে বৈঠকে বসছেন বলে জানিয়েছেন সংবাদ মাধ্যম এল ইকুইপে।

পিএসজি কোচ তাদের সম্পর্ক স্বাভাবিক করার চেষ্টা করবেন। তাদের মাথা ঠান্ডা রেখে ক্লাবের কথা ভেবে এক সঙ্গে কাজ করার অনুরোধ করবেন। গুঞ্জন আছে যে, এমবাপের আচরণে এবং একক কর্তৃত্বে খুশি নন মেসিও। নেইমারের সঙ্গে লিও’র সম্পর্কও পুরনো। কোচ তাই তিন তারকার মধ্যে সুসম্পর্ক তৈরির চেষ্টা করবেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer