Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

নৃত্যশিল্পী ইভানের বিরুদ্ধে প্রতিবেদন ২৪ মার্চ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:০৯, ৭ মার্চ ২০২১

প্রিন্ট:

নৃত্যশিল্পী ইভানের বিরুদ্ধে প্রতিবেদন ২৪ মার্চ

মানবপাচার মামলায় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদনের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২৪ মার্চ তদন্ত প্রতিবেদন দাখিলে নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা।

রোববার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল না করায় নতুন তারিখ নির্ধারণ করা হয়।

মানবপাচার আইনে রাজধানীর লালবাগ থানায় মামলাটি করেন সিআইডির সহকারী পুলিশ সুপার মৃণাল কান্তি শাহ। দুবাই পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে আজম খান নামের এক ব্যক্তি ও তার চার সহযোগীর নামে ২০২০ সালের ২ জুলাই মামলাটি করা হয়। অভিযুক্তদের গ্রেফতার করার পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী ইভনাকে গেল বছর ১১ সেপ্টেম্বর গ্রেফতার করে সিআইডি।

মামলার এজাহারে বলা হয়, আজম খান ও আসামিরা দুবাইয়ের হোটেল ও ড্যান্সবারে তরুণীদের যৌনকর্মে বাধ্য করতেন। তাদের প্রতিনিধিরা দেশের বিভিন্ন নাচের ক্লাব বা সংগঠন থেকে নারীদের সংগ্রহ করে কাজ দেওয়ার নামে তাদের দুবাই পাঠাচ্ছিলেন।

এর আগে আজম খান, নির্মল সরকার ও মো. ইয়াছিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ইভানকে কারাগারে আটক রাখার আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer