Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

নির্মাতা-প্রযোজক শরীফ উদ্দিন খান দীপু আর নেই

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৫, ২৩ অক্টোবর ২০২০

প্রিন্ট:

নির্মাতা-প্রযোজক শরীফ উদ্দিন খান দীপু আর নেই

করোনা থেকে মুক্তি মিললেও অবশেষে মারা গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক ও চলচ্চিত্র প্রযোজক সমিতির সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন খান দীপু (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক শামসুল আলম।

শামসুল আলম জানান, সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন শরীফ উদ্দিন দীপু৷ দুদিন আগে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তিন সুস্থও হয়েছিলেন। কিন্তু করোনাভাইরাস তার ফুসফুসকে দুর্বল করে দিয়ে যায়। তাই করোনামুক্তি মিললেও আইসিইউতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছিল এ নির্মাতাকে। সেখানেই আজ শুক্রবার সকালে মারা যান তিনি।

শুক্রবার বাদ আসর ধানমণ্ডির ৭ নম্বর মসজিদে শরীফ উদ্দিন খান দীপুর জানাজা শেষে তাকে ধানমণ্ডির একটি গোরস্তানে দাফন করা হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

ঢাকায় দুটি সিনেমা হলের মালিক ছিলেন পরিচালক ও প্রযোজক শরীফ উদ্দিন খান দিপু। তিনি ২২টির মতো ছবি প্রযোজনা করেছেন। উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে হিরা আমার নাম, দেশ দরদী, কালপুরুষ, বাবা নাম্বার ওয়ান, আমি গুন্ডা আমি মাস্তান, অ্যাকশন জেসমিন, কোটি টাকার প্রেম।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer