Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

নির্বাচনী এলাকা ছাড়তে হল এমপি রণজিৎ রায়কে

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৬, ৩০ মার্চ ২০১৯

প্রিন্ট:

নির্বাচনী এলাকা ছাড়তে হল এমপি রণজিৎ রায়কে

যশোর: রোববার চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে নির্বাচন কমিশন (ইসি) থেকে এলাকা ছাড়ার নির্দেশনা পেয়ে, যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় নির্বাচনী এলাকা ছেড়েছেন। শনিবার সন্ধ্যার পর থেকে তিনি যশোর শহরে নিজ বাসায় অবস্থান করছেন। রণজিৎ রায়ের পিএস তপন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন। তার নির্বাচনী এলাকা বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা।

জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত বলেন, এদিন দুপুরে ইসির নির্দেশনা এমপি রণজিৎ কুমার রায়ের যশোর শহরের বাসভবনে পৌঁছে দেয়া হয়েছে। তিনি শনিবার তার নির্বাচনি এলাকায় থাকতে পারবেন না। তবে, রোববারের ভোট দিতে এলাকায় যেতে পারবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সংসদ সদস্য রণজিৎ কুমার রায় তার নির্বাচনি এলাকা বাঘারপাড়া ও অভয়নগরের কোথাও অবস্থান করছেন না। তিনি যশোর শহরের রেলরোডস্থ বাসভবনে অবস্থান করছেন। এমপির পিএস তপন বিশ্বাসের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সংসদ সদস্য ইসির নির্দেশনা পেয়েছেন এবং এখন তিনি যশোর শহরের বাসায় অবস্থান করছেন।

আচরণবিধি লঙ্ঘন করে উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে সরকারি দলের সংসদ সদস্য রণজিৎ কুমার রায়কে এলাকা ছাড়ার নির্দেশ দেয় নির্বাচন কমিশন (ইসি)। শনিবার ইসির উপ সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত নির্দেশনাটি তার কাছে পাঠানো হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer