Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নিরাপদে পাকিস্তানে পৌঁছেছে টাইগাররা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫৪, ২৩ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

নিরাপদে পাকিস্তানে পৌঁছেছে টাইগাররা

ছবি: সংগৃহীত

ঢাকা : দীর্ঘদিন পর পাকিস্তান সফরের উদ্দেশ্যে বুধবার রাত ৮টায় ঢাকা ছাড়ে বাংলাদেশ ক্রিকেট দল। আড়াই ঘণ্টা বিমান ভ্রমণ শেষে রাত ১০.৩০ মিনিটে নিরাপদে লাহোরে পৌঁছায় টিম টাইগার্স। সেখানে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাদের বরণ করে নেয় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নিরাপত্তার কথা চিন্তা করে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে বুধবার রাতে ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। শেষ পর্যন্ত মাঝরাতে লাহোরে পৌঁছায় দলটি। সেখানে পা রাখার পর সৌম্য সরকার, লিটন দাস ও রুবেল হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, নিরাপদে পৌঁছালাম।

পাকিস্তান সফরে প্রথম দফায় বাংলাদেশ খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২০০৮ সালে পাকিস্তানে একটি টি-টোয়েন্টি খেলেছিল তারা। এবারই প্রথম খেলবে সিরিজ।

বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে আগেই কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পাকিস্তান। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে চলছে মাঠ প্রস্তুতের কাজ।

লাহোরে পৌঁছানোর পর বিশ্রাম পাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দল। বৃহস্পতিবার সকাল থেকেই অনুশীলন করবে দল। শুক্রবার বিকাল ৩টায় পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামবেন মাহমুদউল্লাহ রিয়াদের দল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer