Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৬দিন পর নদী থেকে নয়নের মরদেহ উদ্ধার

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৬, ২৩ আগস্ট ২০১৯

প্রিন্ট:

নিখোঁজের ৬দিন পর নদী থেকে নয়নের মরদেহ উদ্ধার

বন্ধুদের বাঁচাতে গিয়ে বংশী নদীতে নিখোঁজ নাফিউল ইসলাম নয়ন (২৪) এর মরদেহ ৬দিন পর উদ্ধার করেছে এলাকাবাসী।

শুক্রবার সকালে আশুলিয়ার নলাম এলাকায় বংশী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে চলতি মাসের ১৭ই আগস্ট ঈদের ছুটিতে বেড়াতে এসে বংশী নদীর কন্ডা ব্রিজ এলাকায় বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হন নাফিউল ইসলাম নয়ন।

নিহত নাফিউল ইসলাম নয়ন গাজীপুর মহানগরীর সারদাগঞ্জ এলাকার কাবিল উদ্দিনের ছেলে এবং সে মিতালী গ্রুপের একটি কারখানায় এইচআর, অ্যাডমিন অ্যান্ড সিএসআর বিভাগের ইনফরমেশন টেকনোলজি (আইটি) সেকশনে অফিসার পদে চাকরি করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিজন কুমার দাস জানান, সকালে আশুলিয়ার নলাম এলাকায় বংশী নদীতে কচুরিপানা পরিষ্কার করতে যেয়ে একটি মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরে নিহতের স্বজনরা মরদেহ উদ্ধারের বিষয়টি জানতে পেরে আশুলিয়া থানায় গিয়ে নয়নের মরদেহ সনাক্ত করে। পরে আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত ১৭ই আগস্ট দুপুরে সাভারের আশুলিয়ার কন্ডা এলাকায় বন্ধুদের নিয়ে ঘুরতে আসে নয়ন। পাশেই বংশাই নদীতে দুপুরের পর গোসল করতে নামে নয়নসহ বন্ধুরা। একপর্যায়ে বন্ধুরা নদীতে তলিয়ে যাচ্ছে দেখে তাদের উদ্ধার করতে নামে নয়ন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস বন্ধুরা নিরাপদে তীরে উঠে আসলেও ¯্রােতে তলিয়ে যায় নয়ন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer