Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নায়ক রাজ রাজ্জাক সম্মাননা পেলেন কবরী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:০৬, ২১ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

নায়ক রাজ রাজ্জাক সম্মাননা পেলেন কবরী

ছবি- সংগৃহীত

ঢাকা : কলকাতায় নায়ক রাজ রাজ্জাক আজীবন স্বীকৃতি সম্মাননা পেলেন বাংলাদেশের বর্ষীয়ান অভিনেত্রী কবরী সারোয়ার। শনিবার রাতে কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে তার হাতে এ সম্মাননা তুলে দেন জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একই অনুষ্ঠানে আরেক কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কেও দেয়া হয় আজীবন সম্মাননার স্বীকৃতি।

অনুষ্ঠানের শুরুতেই সংগীতের তালে তালে নৃত্য পরিবেশন, মুগ্ধ করে দর্শকদের। কলকাতার নানা শ্রেণি-পেশার আমিন্ত্রত অতিথিদের সারিতে তখন বসে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা আলমগীরও। মঞ্চে প্রথমে আজীবন সম্মননা তুলে দেয়া হয় বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কে।

এরপর আসে সেই মাহেন্দ্রক্ষণ। দীর্ঘ দিনের সহ-অভিনেতা নায়ক রাজ রাজ্জাকের নামের আজীবন সম্মাননা তুলে দেয়া হয় অভিনেত্রী কবরী সারোয়ারের হাতে।

গত বছর এই একই পুরস্কার পেয়েছিলেন চিত্রনায়ক আলমগীর, তাই তিনি এবার ছিলেন বিশেষ আমন্ত্রিত অতিথি।

বাংলাদেশের গণমাধ্যমে বিনিয়োগ করে অবদানের জন্য বিশেষ স্বীকৃতি সম্মাননা দেয়া হয় বসুন্ধরা গ্রুপের কর্ণধার আহমদ আকবর সোহাবানকেও। যদিও তার পক্ষে এই সম্মানা গ্রহণ করে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। পশ্চিমবঙ্গের বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অব কর্মাস এই অনুষ্ঠানের আয়োজন করে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer