Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

নায্যমূল্যে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি : গু‌লি‌বিদ্ধ ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩১, ১৮ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

নায্যমূল্যে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি : গু‌লি‌বিদ্ধ ২

সি‌লে‌ট : সি‌লে‌টে র‌্যাবের অভিযা‌নে উদ্ধারকৃত পেঁয়াজ সরকা‌র নির্ধা‌রিত মূ‌ল্যে কিন‌তে গি‌য়ে ধাক্কাধা‌ক্কির সময় পু‌লি‌শের মিস ফায়া‌রে নারীসহ দুইজন গু‌লি‌বিদ্ধ হ‌য়ে‌ছেন। আহত পথচারী চন্দ্রকান্ত সিংহকে ওসমানী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। তার বাম হা‌তে গু‌লি লে‌গে‌ছে। আহত নারীর প‌রিচয় জানা যায়‌নি।

সোমবার দুপুর সোয়া ১টার দি‌কে নগরীর রিকা‌বিবাজা‌রের ক‌বি নজরুল অডি‌টো‌রিয়া‌মের সাম‌নে এই দুর্ঘটনা ঘ‌টে। ‌এ‌সময় আরও ক‌য়েকজন আহত হন।

কো‌তোয়ালী থানার প‌রিদর্শক (তদন্ত) রিতা আক্তার সমকাল‌কে জানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পু‌লিশ ৫ জন ক‌রে ক্রেতা‌কে অডিটো‌রিয়া‌মের গেইট দি‌য়ে ভেত‌রে প্র‌বে‌শের সু‌যোগ দি‌চ্ছিল। এর ম‌ধ্যে পেছন থে‌কে ধাক্কাধা‌ক্কি শুরু হ‌লে পু‌লিশ বাঁধা দেয়। এ সময় লোড করা এক‌টি শর্টগান থে‌কে অসাবধানতাবশত গু‌লি বের হ‌য়ে যায়।

তবে ‌তি‌নি তাৎক্ষ‌ণিকভা‌বে আহতদের নাম-প‌রিচয় জানাতে পা‌রেন‌নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার পর থে‌কে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টি‌সি‌বি) উদ্যোগে ৪৫ টাকা দ‌রে রিকা‌বিবাজার ছাড়াও নগরীর ক্বিন‌ব্রি‌জের নি‌চে ও বঙ্গবীর প‌য়ে‌ন্টে পেঁয়াজ ‌বি‌ক্রি করা হ‌চ্ছে। রিকা‌বিবাজা‌রে দু‌টি বেসরকা‌রি টে‌লি‌ভিশ‌নের সাংবা‌দিক গি‌য়ে নি‌জে‌দের ই‌চ্ছামত ক্রেতা‌দের লাইন সাজা‌তে গে‌লে উত্তেজনার সৃ‌ষ্টি হয়। একপর্যা‌য়ে ধাক্কাধা‌ক্কি শুরু হ‌লে পু‌লিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্র‌ণের চেষ্টা ক‌রে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer