Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

নতুন জোটের শর্তগুলো সংবিধান পরিপন্থী : বানিজ্যমন্ত্রী

ফয়সল বিন ইসলাম নয়ন, ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ১৭ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নতুন জোটের শর্তগুলো সংবিধান পরিপন্থী : বানিজ্যমন্ত্রী

ছবি : বহুমাত্রিক.কম

ভোলা : যুক্ত ফ্রন্ট নামে নতুন জোটকে স্বাগত জানালেও তাদের দেয়া শর্তগুলোকে একটাও গ্রহণযোগ্য না বলে মন্তব্য করেছেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন তাদের দেয়া দাবী প্রত্যেকটাই সংবিধান পরিপন্থী। কারন নির্বাচনকালীন সংবিধানে নির্বাচনকালিন সরকার থাকবে ক্ষমতাসিন সরকার । যে টা পৃথিবীর সকল দেশে আছে। আজ বেলা ১১ টায় ভোলা সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ক্ষমতাসীন দল অর্থাৎ প্রধান মন্ত্রীর নেতৃত্বাধীন কালিন সরকার দায়িত্ব পালন করবে। এবং পরিচালনা করবে নির্বাচন কমিশন। সেই নিবার্চন অনুািষ্ঠত হবে নির্বাচন কমিশনের ঘোষিত তারিখ অনুযায়ী।

এর বাইরে যাওয়ার কোন সুযোগ নাই। এবং কোন অগনতান্ত্রিক সংবিধান পরিপন্থী কোন কোন প্রস্তাব গ্রহণ করা হবে না। তিনি বলেন, যুগপত আন্দোলন করতে পারে। কিন্তু কাউকে আইন নিজের হাতে নেয়ার সুযোগ দেয়া হবে না। ১৩,১৪, ও ১৫ তে যে ভাবে মানুষ হত্যা করেছে। অগ্নি সংযোগ করেছে। মায়ের কোল খালি করেছে। পুলি হত্যা করেছে, প্রিজাইডিং অফিসার মেরে করেছে। পুলিং বাথ পুড়িয়েছে। এগুলো কখন আর করতে দেয়া হবে না।

পরে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ ও সাংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মমতাজ বেগম.জাতীয় বিশ্ব বিদ্যালয়ের ভিসি ডা: হারুন অর রশিদ,মাছরাঙা টিভির ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও প্রশাসনের কর্মকর্তাগন বাংলা বাজারের স্থাপিত স্বাধীনতা জাদুঘর পরির্দশন করেন।

এছাড়া বিকালে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন কনসার্ট উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ ও সাংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer