Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

নতুন চেয়ারম্যান পেল ঢাকা ও সিলেট শিক্ষাবোর্ড

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৩, ২৫ নভেম্বর ২০২০

প্রিন্ট:

নতুন চেয়ারম্যান পেল ঢাকা ও সিলেট শিক্ষাবোর্ড

ঢাকা ও সিলেট শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান পদে প্রেষণে নিয়োগ পেয়েছেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের দু`জন অধ্যাপক। বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে জারি করা পৃথক প্রজ্ঞাপণে তাদের নিয়োগ দেওয়া হয়।

ঢাকা শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন রাজধানীর ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ। তিনি ইংরেজি বিষয়ের অধ্যাপক। তিনি ঢাকা বোর্ডে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হকের স্থলাভিষিক্ত হবেন। অধ্যাপক মু. জিয়াউল হক আগামী মাসে অবসরে যাবেন বলে জানা গেছে।

অপরদিকে সিলেট শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন রাজধানীর সরকারি তিতুমীর কলেজের পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রমা বিজয় সরকার। তিনি অধ্যাপক মো. আবদুল কুদ্দুসের স্থলাভিষিক্ত হলেন। অধ্যাপক মো. আবদুল কুদ্দুস এরইমধ্যে অবসরে গেছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের কলেজ-২ শাখার উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত চেয়ারম্যান নিয়োগের পৃথক আদেশে বলা হয়, নিয়োগকৃত চেয়ারম্যানরা নিজ নিজ বেতনক্রম অনুযায়ী বেতন ও ভাতা পাবেন। তারা পদ সংশ্লিষ্ট অন্যান্য ভাতাদি পাবেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer