Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

ধুমপানে বাধা দেয়ায় তিন কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাত

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১১, ১৯ জুন ২০১৯

প্রিন্ট:

ধুমপানে বাধা দেয়ায় তিন কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাত

যশোর: যশোরে ৩ কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাত করা হয়েছে। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় সোহাগ হোসেন নামে একজন বহিরাগত আহত হয়েছে।

আহত তিন শিক্ষার্থীরা হলেন, যশোর সদর উপজেলার শেখহাটি জামরুলতলার তোফায়েল মোল্যারে ছেলে তন্ময় মোল্যা, একই এলাকার রবিউল ইসলামের ছেলে ইব্রাহিম এবং একই এলাকার সাব্বির। আহত বহিরাগত সোহাগ শেখহাটি বাবলাতলা এলাকার জামাল গাজীর ছেলে এবং উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শী ও ছাত্ররা জানান, মঙ্গলবার দুপুরে সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের ক্লাস চলাকালে ক্লাস রুমের পাশে ল্যাবের মধ্যে সোহাগ, শয়ন, উৎসব ও মিকাঈল ধুমপান করছিল। এসময় পলিটেকনিকের শিক্ষার্থী তন্ময়, ইব্রাহিম ও মধুসহ কয়েকজন মিলে তাদের ধুমপান করতে নিষেধ করে। এ নিয়ে তর্ক বির্তকের এক পর্যায়ে ধুমপানকারীরা ফোনে বহিরাগতদের জানায়। কিছুক্ষণের মধ্যে বহিরাগত এসে তন্ময়, ইব্রাহিম, সাব্বিরকে ছুরিকাঘাত করে। এসময় তারা পাল্টা সোহাগকে মারপিট করে। কলেজের শিক্ষার্থীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

সরকারি পলিটেকনিক কলেজের অধ্যক্ষ প্রকৌশলী আব্দুল আজিজ জানান, শুনেছি কলেজ অভ্যান্তরে বহিরাগতরা এসে তিন ছাত্রকে ছুরিকাঘাত করেছে। বিষয়টি আমি কোতয়ালি থানা পুলিশকে জানিয়েছি। হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, ছুরিকাঘাতে তিন কলেজ ছাত্রকে হাসপাতালে ভর্তি হয়েছে তবে তারা আশংকামুক্ত।

যশোর উপশহর ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক হোসেন জানান, প্রতিপক্ষের ছুরিকাঘাতে তিন কলেজ ছাত্র আহত হওয়ার খবর শুনে আমি হাসপাতালে এসেছি। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। যশোর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সমীর কুমার বিশ্বাস বলেন, আমি খুলনায় আছি। বিষয়টি জানি না।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer