Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দৌলতদিয়া ঘাটে ৫ কিলোমিটার যানবাহনের সারি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:১৫, ৮ মে ২০২২

প্রিন্ট:

দৌলতদিয়া ঘাটে ৫ কিলোমিটার যানবাহনের সারি

ঈদের আনন্দ শেষে আজও কর্মস্থলে ফিরছে মানুষ । রোববার সকাল থেকেই কর্মস্থলে ফেরা মানুষ রাজবাড়ীর দৌলতদিয়া লঞ্চ ও ফেরিঘাটে ভিড় করছে। কর্মস্থলে ফেরা মানুষের ও যানবাহনের বাড়তি চাপে ঘাট এলাকায় তৈরি হয় যানজটের।

এদিকে রোববার সকালে দৌলতদিয়া জিরো পয়েন্ট থেকে অন্তত ৫ কিলোমিটার এলাকা নিয়ে যানবাহনের লম্বা সারি তৈরির ফলে ৬ শতাধিক যানবাহন আটকে পড়ে নদী পারের অপেক্ষায়। এতে ভোগান্তিতে পড়েছে কর্মস্থলে ফেরা মানুষ ও যানবাহন চালকরা।

যানজটে আটকে থাকা বাসযাত্রী কুলসুম বেগম, সাহেরা খাতুন ও রমজান শেখ জানান, পর্যায়ক্রমে যাচ্ছে মানুষ তারপরও যানজট। এ অবস্থায় ঘাট অব্যবস্থাপনাকেই দায়ী করছেন তারা। দীর্ঘ সময় যানজটে আটকে থাকাতে তারা চরম ভোগান্তির শিকার হচ্ছেন।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য ) মো. শিহাব উদ্দিন জানান, মাওয়া ঘাটের যাত্রী ও যানবাহন দৌলতদিয়া ঘাট দিয়ে পারাপার হওয়ার কারণে যানজটের সৃষ্টি হয়েছে। যানবাহন পারাপার নির্বিঘ্নে করতে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ২১টি ফেরি চলাচল করছে। তবে যাত্রীদের দুর্ভোগের কথা চিন্তা করে ছোট প্রাইভেটকার ও যাত্রীবাহী বাস অগ্রাধিকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer