Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

দেশের ৩২ হাজার কৃষককে আধুনিক ও উন্নত প্রশিক্ষণ দিচ্ছে আসপাডা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

প্রকাশিত: ১২:৪২, ১৭ জানুয়ারি ২০২১

প্রিন্ট:

দেশের ৩২ হাজার কৃষককে আধুনিক ও উন্নত প্রশিক্ষণ দিচ্ছে আসপাডা

অসহায়, গরীর দুঃস্থ প্রতিবেশীদের পাশে দাঁড়াতে পারলে একদিকে ওরা স্বাবলম্বী হবে অপদিকে দেশও উন্নতি ও অগ্রগতি হবে। কৃষকদেরকে অভিষ্ঠ লক্ষ্যে পৌছে দেয়ার স্বপ্ন নিয়ে দেশের ৩২ হাজার কৃষককে আধুনিক ও উন্নত প্রশিক্ষণের প্রয়াস আসপাডা’র একটি মহতি উদ্যোগ। এটি বাস্তবায়িত হলে দেশের অনেকটা উন্নতি হবে।

ময়মনসিংহের দিঘারকান্দা বাইপাসে ১৬ জানুয়ারি দুপুরে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন এর আধুুনিক ট্রেনিং সেন্টার উদ্বোধনকালে প্রধান অতিথি বক্তব্যে বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়া এসব কথা বলেন।

আসপাড়া পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন এর নির্বাহী প্রধান লায়ন, এম,এ রশিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব রোকন উদ-দৌলা, বস্ত্র ও পাট অধিদপ্তরের যুগ্ন সচিব ওনায়েত উল্লাহ ইউসুফ, উপ-সচিব গোপাল চন্দ্র দাস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনতাজ উদ্দিন মন্তা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স সমিতির সভাপতি কৃষিবিদ মোঃ খায়রুল আলম নান্নু প্রমুখ ।

এ সময় ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন বিপ্লব, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর আইরিন আক্তার ও আসপাড়া পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer