Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

দেশে ফিরেছেন ৩৪৯৯২ হাজি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৫৪, ২৫ আগস্ট ২০১৯

আপডেট: ১১:৫৫, ২৫ আগস্ট ২০১৯

প্রিন্ট:

দেশে ফিরেছেন ৩৪৯৯২ হাজি

ঢাকা : পবিত্র হজ পালন শেষে ঝামেলাবিহীনভাবে ৩৪ হাজার ৯৯২ হাজি দেশে ফিরেছেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালিত ৪১টি এবং সৌদি এয়ারলাইন্স পরিচালিত ৫৫টিসহ ৯৬টি ফিরতি হজ ফ্লাইটে তারা দেশে ফিরেন। গত ১৭ আগস্ট থেকে ফিরতি হজ ফ্লাইট শুরু হয়।

এদিকে বাংলাদেশ হজ অফিস মক্কার কনফারেন্স কক্ষে গতকাল ২৪ আগস্ট স্থানীয় সময় রাত ১০টায় ধর্ম সচিব মো. আনিছুর রহমানের সভাপতিত্বে হজ প্রশাসনিক দলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় হাজিদের নির্বিঘ্নে দেশে প্রত্যাবর্তন, এ বছরের হজ ব্যবস্থাপনা এবং পরবর্তী বছরের হজ ব্যবস্থাপনায় করণীয়সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভাপতি এ বছর হজ ব্যবস্থাপনার সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।

সভায় অন্যদের মধ্যে প্রশাসনিক দলের দলনেতা এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আবুল বারকাত মোহাম্মদ আমিন উল্লাহ নুরী, হজ অফিস মক্কার কাউন্সিলর মুহাম্মাদ মাকসুদুর রহমান, মক্কাস্থ মৌসুমি হজ অফিসার, কনসাল (হজ), প্রশাসনিক দলের সদস্যবৃন্দ, চিকিৎসক দলের দলনেতা এবং আইটি দলের দলনেতা উপস্থিত ছিলেন। সভাপতি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং হজ পরবর্তী সব কার্যক্রম সফলভাবে সম্পন্ন করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer