Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

দেশে আনা হয়েছে সাহারা খাতুনের মরদেহ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪২, ১১ জুলাই ২০২০

প্রিন্ট:

দেশে আনা হয়েছে সাহারা খাতুনের মরদেহ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মরদেহ শনিবার রাত দুইটাই ব্যাংকক থেকে ঢাকায় আনা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে আনা হয়। ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। দীর্ঘদিন নানান রোগব্যাধির সঙ্গে যুদ্ধ করে বৃহস্পতিবার রাতে পৃথিবীর মায়া ত্যাগ করেন তিনি।

শনিবার তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া। তিনি বলেন, ‘বনানী কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে। জানাজা ও দাফনের সময় এখনও নির্ধারণ করা হয়নি। আমাদের দলের সিনিয়র নেতারা বসে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।’

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন বার্ধক্যজনিত নানান জটিলতায় ভুগছিলেন ৭৭ বছর বয়সী এই নারী রাজনৈতিক। অ্যালার্জিজনিত সমস্যা নিয়ে ২ জুন রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা তাকে। তারপর থেকেই অবস্থার অবনতি ঘটে তার। কয়েকদফা আইসিইউ`তে চিকিৎসা দেয়ার এক পর্যায়ে গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer