Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘দুর্নীতিমুক্ত বিশ্ববিদ্যালয় গড়তে সর্বশক্তি নিয়োগ করুন’

দীন মোহাম্মদ দীনু

প্রকাশিত: ২১:৪১, ১১ জুন ২০১৯

প্রিন্ট:

‘দুর্নীতিমুক্ত বিশ্ববিদ্যালয় গড়তে সর্বশক্তি নিয়োগ করুন’

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণার স্ষ্ঠুু পরিবেশ বজায় রাখাসহ সামগ্রিকভাবে বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে উচু করে গড়ে তোলার আহবান জানান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের উদ্দেশ্যে আলাদা আলাদা দিকনির্দেশণামূলক বক্তব্যে তিনি এ তাগিদ দেন। তিনি বলেন, এ বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে তিনি ন্যায়নীতি ও আদর্শ বজায় রেখে দুর্নীতিমুক্ত বিশ্ববিদ্যালয় গড়তে সর্বশক্তি নিয়োগ করবেন। এ লক্ষ্য পূরণে সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিগণকে একযোগে কাজ করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ ছাইফুল ইসলামের পরিচালনায় সভায় নবনিযুক্ত উপাচার্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ এবং ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবারের সকল সদস্য এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বিভিন্ন সেক্টরের উন্নয়নের অবদান তুলে ধরেন। তিনি আরও বলেন বর্তমান সরকারের ভিশন, এসডিজি ও ডেল্টা প্ল্যান বাস্তবায়নে সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ ছাইফুল ইসলাম উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসানের বর্ণাঢ্য জীবনী পাঠ করেন। অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ জসিমউদ্দিন খান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer