Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

দুপুরে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৫, ৪ ডিসেম্বর ২০২২

প্রিন্ট:

দুপুরে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন ফখরুল

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ২টার দিকে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। দলীয় সূত্র জানায়, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার, পুলিশের সাঁড়াশি অভিযান এবং ১০ ডিসেম্বরের গণসমাবেশের স্থান নিয়ে কথা বলবেন বিএনপি মহাসচিব। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন। 

১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ। এর মধ্যে ১ ডিসেম্বর থেকে দেশজুড়ে পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে, যা ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে। রাজধানীতে ব্যাপক ধরপাকড় শুরু হয়েছে। রাজশাহীর সমাবেশ শেষে ফেরার পথে শনিবার রাতে রাজধানীর আমিনবাজার থেকে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহসভাপতি নুরুল ইসলাম নয়নসহ চারজনকে আটক করা হয়েছে।

শনিবার সন্ধ্যার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। এদিন সন্ধ্যার পর থেকে রাজধানীজুড়ে ব্লক রেইড শুরু করে পুলিশ।

বিশেষ করে গুলশান, বনানী, মহাখালী ও মতিঝিলসহ বিভিন্ন এলাকায় অবস্থিত আবাসিক হোটেল, ম্যাসে চলছে এ অভিযান।  বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনে রাস্তার দুদিকে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer