Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

দলের প্রয়োজনে ব্যাটিংয়ে নামাটাই মুখ্য ছিল: তামিম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:২৮, ১৯ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দলের প্রয়োজনে ব্যাটিংয়ে নামাটাই মুখ্য ছিল: তামিম

ঢাকা : হাতে ইনজুরি নিয়ে এতটা ভাবনা ছিল না। ওই মুহূর্তে দলের প্রয়োজনে ব্যাটিংয়ে নামাটাই মুখ্য ছিল। দেশে ফিরে এমনটাই জানিয়েছেন তামিম ইকবাল। তিনি এও বলেন, সিনিয়র ক্রিকেটারদের ইনজুরির পরেও খেলে যাওয়ার ব্যাপারটি প্রমাণ রাখে তারা দেশের জন্য কতটা নিবেদিত। তামিমের অনুপস্থিতিতে তরুণদের জন্য এশিয়া কাপের মঞ্চ নিজেদের প্রমাণের দারুণ সুযোগ বলেও মনে করেন তিনটি

বাংলাদেশের ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল বলেন, প্রথম এক সপ্তাহ খুবই ক্রিটিক্যাল অবস্থায় থাকবো, কেননা এক সপ্তাহ পর এক্স-রে করা হবে, যদি এক্স-রে থেকে হেলিংটা খুব ভালোভাবে হচ্ছে, তাহলে কোনো সমস্যা হবে না। যদি হেলিংটা বাঁকাভাবে হয়, তাহলে অপারেশন করতে হবে। সেই সঙ্গে তিন সপ্তাহ পরে ছোট ছোট করে হাতের মুভমেন্ট করতে হবে। ওটা স্টেপ বাই স্টেপ এগোতে হবে।

তামিম ছাড়াও দলের ইনজুরির অভিশাপে প্রাণ ভোমরা। সাকিবের আঙ্গুলে অধিনায়ক মাশরাফির হাঁটুতে ব্যথা আর মুশফিকের বুকে। কিন্তু এই ব্যথা যন্ত্রণার পরেও দলের জন্য আত্মত্যাগ।

তামিম আরো বলেন, মুশফিক ইনজুরি নিয়ে ১৪৪ রান করেছে। আশা করি ইনজুরি তিনি আরেকটি শতক করবে। এদিকে সাকিব অনেক দিন ধরে হাতের ইনজুরিতে ভুগছে, সেটা আমরা জানি। তারপরও খেলছে, এটা বুঝায় সে কতটা দেশের ডেডিকেটেড এবং নিজের দায়িত্বের প্রতি।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer