Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দরিদ্রদের খাদ্যসামগ্রী দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৫, ৯ এপ্রিল ২০২০

প্রিন্ট:

দরিদ্রদের খাদ্যসামগ্রী দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির

সাভার: বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কভিড-১৯) এ প্রতিনিয়ত লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এ ভাইরাস মোকাবেলায় পুরু বিশ্ব আজ হিমশিম খাচ্ছে। বাংলাদেশও এর প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। আর দেশের এই দূর্যোগের মুহুর্তে যে যেভাবে পারছে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন দরিদ্র, অসহায় ও কর্মহীন হতদরিদ্র মানুষদের।

দেশের এই দূর্যোগ মুহুর্তে নিজেকে গুটিয়ে রাখেননি আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ মনির হোসেন। নিজের সাধ্যমত প্রতিনিয়ত আশুলিয়ার বিভিন্ন এলাকার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন। অব্যাহত খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে বুধবার বিকেলেও তিনি নিজ হাতে আশুলিয়ার ডেন্ডাবর, ধলপুর সিকদার বাগ, ধলপুর উত্তরপাড়া ও ধলপুর দক্ষিণপাড়া এলাকার দরিদ্র মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন

ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু ও তেল নিজ হাতে তাদের বাড়িতে পৌছে দেন তিনি। আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনির হোসেন জানান, সামাজিক দ্বায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবেলায় সামর্থ অনুযায়ী এগিয়ে এসেছেন তিনি। সেই সাথে সামাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। আর তার এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবেন বলেও জানান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer