Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ত্রিশাল যাত্রী ছাউনীর অভাবে যাত্রীদের ভোগান্তি

মেহেদি জামান লিজন, ত্রিশাল প্রতিনিধি

প্রকাশিত: ০০:২৫, ২৯ আগস্ট ২০২১

প্রিন্ট:

ত্রিশাল যাত্রী ছাউনীর অভাবে যাত্রীদের ভোগান্তি

ছবি- বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় নেই কোন যাত্রী ছাউনী। এতে প্রতিদিন হাজার হাজার লোকজন দুর্ভোগের সম্মুখীন হতে হয়। যাত্রী ছাউনী নির্মাণের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল দরিরামপুর বাস স্ট্যান্ড এলাকায় প্রতিদিন হাজার হাজার যাত্রী তাদের গন্তব্যস্থলে যাওয়ার জন্য দরিরামপুর বাসষ্ট্যান্ড এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করতে হয়।

দরিরামপুর বাস স্ট্যান্ড এলাকায় গিয়ে দেখা যায় অসংখ্য যাত্রীরা গাড়ির জন্য রাস্তার উপর দাঁড়িয়ে রয়েছে। রোদ কিংবা বৃষ্টি হলে যানবাহনের জন্য অপেক্ষাকৃত যাত্রীরা মহাসড়কের পাশেই ব্যক্তি মালিকাধীন দোকানের সামনে দাঁড়িয়ে থাকেন। এ সময় অনেক দোকানিরা বিরক্ত বোধ করেন। বৃষ্টি শুরু হলে যাত্রীদের ভোগান্তির শেষ নেই। অনেক সময় যাত্রীরা বৃষ্টির পানিতে ভিজে গাড়িতে উঠতে দেখা গেছে।

গাড়ির যাত্রী ফারুক মিয়া জানান, যাত্রী ছাউনী না থাকায় প্রতিদিন মানুষের ভোগান্তি পোহাতে হয়। বৃষ্টি হলে ভোগান্তির শেষ নেই। স্থানীয় সালাউদ্দিন আহমেদ জানান, যাত্রীরা বৃষ্টির মৌসুমে অনেক কষ্টের শিকার হন, প্রতিনিয়ত যাত্রীরা দোকানের সামনে দাঁড়িয়ে থাকে।

যাত্রী মোশারফ হোসেন জানান, কোন নির্দিষ্ট যাত্রী ছাউনী না থাকায় পরিবার-পরিজন নিয়ে অনেক কষ্ট সহ্য করে গাড়িতে উঠতে হয়। দরিরামপুর বাসষ্ট্যান্ড এলাকায় একটি যাত্রী ছাউনী নির্মাণ প্রয়োজন এমনটাই মনে করেন ভুক্তভোগী যাত্রীরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer