Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, বুধবার ১৭ এপ্রিল ২০২৪

তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:২৫, ৩ মার্চ ২০২১

প্রিন্ট:

তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা

এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলে যোগ দিয়েছেন টলিউডের পরিচিত অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। বুধবার দুপুরে তার হাতে তৃণমূল কংগেসের পতাকা তুলে দেন দলটির সাধারণ সম্পাদক ও রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এ সময় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী এবং ‍তৃণমূল নেতা ব্রাত্য বসু।

তৃণমূলে যোগ দিয়ে সায়ন্তিকা বলেন, ‘আমাদের দিদি মমতা ব্যানার্জিকে অনেক ধন্যবাদ। আমাকে এই সুযোগ করে দেওয়ার জন্য। তার পাশে থেকে মানুষের সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য দিদির প্রতি কৃতজ্ঞতা। দিদির বিশ্বাসের মর্যাদা যেন রাখতে পারি, সে জন্য আমাকে আশীর্বাদ করবেন। গত দশ বছর ধরে দিদির সঙ্গে ছিলাম। আজও আছি, থাকব। দিদির পাশের থেকে তার হাত শক্ত করে এ লড়াই লড়ব। মানুষের সেবা করব।’

এর আগে তৃণমূলে যোগ দিয়েছেন এ প্রজন্মের অভিনেত্রী কৌশানী মুখার্জি। হবু শাশুড়ি প্রিয়া সেনগুপ্তসহ তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। তারপর মমতা ব্যানার্জির দলে যোগ দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক রাজ চক্রবর্তীসহ আরও অনেকে।

‘নাচ ধুম মাচা লে’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন সায়ন্তিকা। ২০০৯ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তিনি। স্বপন সাহা পরিচালিত ‘ঘর সংসার’ সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখেন তিনি। জিতের বিপরীতে ‘আওয়ারা’ সিনেমায় অভিনয় করে নজরে আসেন সায়ন্তিকা। এরপর তিনি অভিনয় করেছেন প্রায় এক ডজন সিনেমায়।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer