Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ঢাকা ১৫ আসনে আওয়ামী লীগের অফিসে হামলা-ভাঙচুর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৩২, ১৯ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ঢাকা ১৫ আসনে আওয়ামী লীগের অফিসে হামলা-ভাঙচুর

ঢাকা : ঢাকা ১৫ আসনের মোল্লাপাড়ায় আওয়ামী লীগের অফিসে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির ফ্রেমও ভাংচুর করে।ঘটনার সময় গোলাগুলির ঘটনা ঘটেছে বলেও জানা গেছে।

মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে এ হামলার ঘটনা ঘটে। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.দাদন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোল্লাপাড়ায় আওয়ামী লীগের অফিসে হামলা ও ভাঙচুর হয়েছে। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনাও ঘটেছে। এসময় কয়েকজন আহত হওয়ার খবর শুনেছি, তবে এখনও নিশ্চিত হতে পারিনি। এছাড়া গোলাগুলির ঘটনা ঘটেছে বলে পথচারীরা জানিয়েছে। এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে তা আমার খতিয়ে দেখছি।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলার সময় গোলাগুলির শব্দ শোনা যায়। তবে এ ঘটনায় হতাহত হয়েছে কিনা তা জানা যায়নি।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়াকে এ ঘটনায় কোন হতাহত এসেছে কিনা জানতে চাইলে তিনি আরটিভি অনলাইনকে বলেন, এ ধরনের কোনো আহত ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজে ভর্তি বা চিকিৎসার নেয়ার জন্য আসেনি।
উল্লেখ্য, ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কামাল আহমেদ মজুমদার। এছাড়া এ আসনে ২০ দলের মনোনীত প্রার্থী বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer