Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ঢাকা-ব্যাংকক রুটে তিনদিন ফ্লাইট পরিচালনা করবে বিমান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:০৮, ১৫ ডিসেম্বর ২০২১

প্রিন্ট:

ঢাকা-ব্যাংকক রুটে তিনদিন ফ্লাইট পরিচালনা করবে বিমান

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১৭ ডিসেম্বর থেকে ঢাকা-ব্যাংকক রুটে সপ্তাহে তিনদিন ফ্লাইট পরিচালনা করবে। এ রুটে আগে সপ্তাহে ‍দুইটি ফ্লাইট পরিচালিত হতো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স একটি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ১৭ ডিসেম্বর থেকে ঢাকা-ব্যাংকক রুটে সপ্তাহে প্রতি বৃহস্পতিবার, শুক্রবার এবং রোববার ফ্লাইট চলবে। বেলা সাড়ে ১১টায় বিমানের ফ্লাইট ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশে ছেড়ে যাবে। ব্যাংকক থেকে একইদিন স্থানীয় সময় বিকেল ৪টা ১৫ মিনিটে বিমানের ফ্লাইট ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

বিজ্ঞপ্তিতে থেকে জানা গেছে, ১৬ ডিসেম্বর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-ব্যাংকক রুটের ফ্লাইট বিজি-০৮৮ বেলা সাড়ে ১১টার পরিবর্তে দুপুর একটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করবে। ফ্লাইট বিজি-০৮৯ ব্যাংকক থেকে স্থানীয় সময় বিকেল ৫টা ৩০ মিনিটে ছেড়ে আসবে, সেটি সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

এদিকে বিমানের কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকা থেকে ফ্রাইটে যাত্রী ওঠার পূর্বে থাইল্যান্ড কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত করোনার টিকার দুইটি ডোজ গ্রহণ করতে হবে। এছাড়াও এই https://tp.consular.go.th/ ওয়েবসাইট থেকে রেজিস্ট্রেশনের মাধ্যমে ‘থাইল্যান্ড পাস’ নিতে হবে। সেই সঙ্গে সর্বোচ্চ ৭২ ঘণ্টা আগে করা করোনা পরীক্ষার নেগেটিভ সনদ থাকতে হবে। দেশটিতে পৌঁছানোর পর আবারও করোনা পরীক্ষা করাতে হবে। বাংলাদেশের যাত্রীদের থাইল্যান্ডে হোটেল কোয়ারেন্টাইন থাকার প্রয়োজন নেই।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer