Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ঢাকা-কুয়ালালামপুর রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:২২, ২৩ আগস্ট ২০২০

আপডেট: ১৯:৪৪, ২৩ আগস্ট ২০২০

প্রিন্ট:

ঢাকা-কুয়ালালামপুর রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে অতিরিক্ত আরও একটি ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এর আগে, গত ১৬ আগস্ট থেকে কোভিড-১৯ সময়কালীন সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করলেও সেপ্টেম্বর থেকে এ রুটে মোট তিনটি ফ্লাইট পরিচালনা করবে তারা। ইউএস-বাংলা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সকল ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

তারা জানায়, বর্তমানে বৃহস্পতি ও রবিবার রাত ৮টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে ইউএস-বাংলা। অন্যদিকে, কুয়ালালামপুর থেকে সোম ও শুক্রবার স্থানীয় সময় ভোর ৩টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে। ১ সেপ্টেম্বর থেকে ঢাকা থেকে কুয়ালালামপুরে মঙ্গল, বৃহস্পতি ও রবিবার এবং ২ সেপ্টেম্বর কুয়ালালামপুর থেকে ঢাকায় সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালিত হবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু রুটে সপ্তাহে একটি আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও ৩১ আগস্ট থেকে ঢাকা থেকে দোহা রুটে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালিত হতে যাচ্ছে। কোভিড-১৯ মহামারিকালীন সময়ে বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer