Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

ডিরেক্টর’স গিল্ড-এ ফের সভাপতি লাভলু, সম্পাদক সাগর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:১৪, ২৭ ফেব্রুয়ারি ২০২১

প্রিন্ট:

ডিরেক্টর’স গিল্ড-এ ফের সভাপতি লাভলু, সম্পাদক সাগর

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের নির্বাচনে দ্বিতীয়বারের মতো সভাপতি পদে জিতলেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান সাগর। ডিজিটাল পদ্ধতিতে ভোটগণনার পর শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টায় বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

সভাপতি পদে সালাহউদ্দিন লাভলু পেয়েছেন ১৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনন্ত হিরার ঘরে এসেছে ১৪৯ ভোট। এছাড়া দীপু হাজরাকে ১২ জন ভোট দিয়েছেন। সাধারণ সম্পাদক পদে হয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। ১৭০ ভোট পেয়ে বিজয়ীর হাসি হেসেছেন কামরুজ্জামান সাগর। একই পদে নির্বাচন করা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পেয়েছেন ১৬১ ভোট।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে ২৬০ ভোট নিয়ে পিকলু চৌধুরী এবং ২০৮ ভোট পেয়ে ফিরোজ খান নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ১৭১ ভোট নিয়ে ফেরারী অমিত এবং প্রচার সম্পাদক পদে মো. সহিদ-উন-নবী ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অর্থ সম্পাদক পদে মো. সাজ্জাদ হোসেন সনি এবং কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে আবু হায়াত মাহমুদ, ইমরাউল হুদা রাফাত, একেএম আনিসুজ্জামান আনিস, কেএম মাহমুদুন্নবী (রিপন নবী), তারিক মুহাম্মাদ হাসান, মোস্তাফিজুর রহমান সুমন ও হাফিজুর রহমান সুরুজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer