Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ডাকসু নির্বাচনের তফসিল ঘোষণা: ১১ মার্চ নির্বাচন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৩, ১১ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ১৫:০৩, ১১ ফেব্রুয়ারি ২০১৯

প্রিন্ট:

ডাকসু নির্বাচনের তফসিল ঘোষণা: ১১ মার্চ নির্বাচন

ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। সোমবার সাড়ে ১০ টার দিকে এ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে তফসিল ঘোষণা করেন ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান।

মোট ২৫ টি পদেও ১১ মার্চ সোমবার নির্বাচন অনুষ্ঠিত হবে। সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সাহিত্য সম্পাদক, সংস্কৃতি সম্পাদক, ক্রীড়া সম্পাদক, ছাত্র পরিবহন সম্পাদক, সমাজসেবা সম্পাদক এবং ১৩ সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনের মনোনয়ন বিতরণ করা হবে ১৯ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত। মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ২৬ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র বাছাই শেষে প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ ফেব্রুয়ারি। প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে ৩ মার্চ।

ডাকসু নির্বাচনে ভোটারদের খসড়া তালিকা প্রকাশ করা হবে আজ। খসড়া ভোটার তালিকা বিষয়ক কারো কোন আপত্তি থাকলে তা ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত গ্রহণ করা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। ডাকসুর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ২০ ফেব্রুয়ারি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer