Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ডাক বিভাগের মহাপরিচালককে অপসারণের সুপারিশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৩০, ২৩ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

ডাক বিভাগের মহাপরিচালককে অপসারণের সুপারিশ

ডাক বিভাগের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্রকে দায়িত্ব হতে অপসারণের জন্য সুপারিশ করেছে সংসদীয় কমিটি। একাদশ জাতীয় সংসদের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এই সুপারিশ করা হয়।

বৈঠকে ডাক বিভাগের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র এর দূর্নীতির বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়। তদন্তের ক্ষেত্রে তার স্ব-পদে বহাল থাকার বিষয়টি দেশের সকলকে প্রশ্নবিদ্ধ করেছে বলে মতামত ব্যক্ত করা হয়। বৈঠকে এ ছাড়া করোনা পজেটিভ থাকা অবস্থায় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের বিষয়টিও নিয়েও প্রশ্ন তোলা হয়। অতি দ্রুত তাকে দায়িত্ব হতে অপসারণের জন্য জোর সুপারিশ করা হয়।

বুধবার কমিটির সভাপতির অনুপস্থিতিতে কমিটির সদস্য বেনজীর আহমদের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ফাহমী গোলন্দাজ বাবেল, আহমেদ ফিরোজ কবির, মোঃ নুরুল আমিন, মনিরা সুলতানা, জাকিয়া পারভীন খানম এবং অপরাজিতা হক অংশগ্রহণ করেন। সভাপতির আমন্ত্রণে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মোস্তাফা জব্বার বৈঠকে যোগদান করেন।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer