Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁয়ে সাজাপ্রাপ্ত আসামি আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২১, ২৭ অক্টোবর ২০২০

প্রিন্ট:

ঠাকুরগাঁয়ে সাজাপ্রাপ্ত আসামি আটক

ছবি- বহুমাত্রিক.কম

ঠাকুরগাঁওয়ে মাদকের ‍পৃথক দুই মামলার ২২ বছরের সাজাপ্রাপ্ত আসামিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নারগুন ইউনিয়নের কৃষ্ণপুর গ্রাম থেকে তাকে আটক করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

আটক রুহুল আমিন ওরফে আল আমিন (৪০) কৃষ্ণপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।
মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম বলেন, রুহুল আমিন ওরফে আল আমিন একজন মাদক ব্যবসায়ী। ২০১৫ সালে ১২ বোতল ফেনসিডিল সহ আল আমিনকে আটক করা হয়। আদালত থেকে এই মামলায় জামিনে মুক্ত হন তিনি। এরপর ২০১৬ সালে ১০০ ইয়াবা ট্যাবলেটসহ আবার আল আমিন আটক হন। এই মামলা থেকেও জামিনে মুক্ত হন তিনি।

তিনি বলেন, এই দুই মামলায় তার বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে তদন্তকারী কর্মকর্তা। ২০১৫ সালের মামলায় আল আমিনের সাত বছর কারাদণ্ড হয়। ২০১৯ সালের ১৬ মে ওই মামলার রায় হয়। এছাড়া সাত হাজার টাকা জরিমানাও করা হয়, যা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

ওসি আরও জানান, ২০১৬ সালের মামলায় রায় হয় ২০১৯ সালের ২২ জানুয়ারি। এই মামলায় আল আমিনের ১৫ বছর সশ্রম কারাদণ্ড হয়; এছাড়া পাঁচ হাজার টাকা জরিমানাও হয়, যা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড হয়। আটকের পর বিকালে আদালতে হাজির করা হলে তাকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয় বলে ওসি জানান।

নারগুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পয়গাম আলী বলেন, মাদক ব্যবসা করে এলাকার পরিবেশ নষ্ট করেছে আল আমিন। তাকে কারাদণ্ড দেওয়া হয়েছে এতে এলাকার লোকজন অনেক খুশি। এখন এলাকার পরিবেশ আবারও ভালো হয়ে উঠবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer